Amar Praner Bangladesh

শ্রীনগরে উপ-স্বাস্থ্য কেন্দ্রের গাছ বিক্রি করে দিলেন ইউপি সচিব

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ
শ্রীনগরে একটি ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের অর্ধলক্ষ টাকা মূল্যের গাছ নিয়মবহির্ভূতভাবে নাম মাত্র মূল্যে বিক্রি করে দিয়েছেন ইউনিয়ন পরিষদের সচিব মোঃ ইয়াসিন মিয়া ও উপজেলা কুকুটিয়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার তোফাজ্জল হোসেন ।
স্থানীয়রা জানায়, প্রায় এক মাস পূর্বে ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে থাকা দুইটি বড় কাঠ গাছ ডাঃ তোফাজ্জল হোসেন ও ইউপি সচিব ইয়াসিন মিয়া যোগসাসে গোপনে বিক্রি করে দেন। কতৃপক্ষের অনুমোদন ছাড়া সরকারী গাছ কিভাবে বিক্রি করে দিলেন তা জনমতে প্রশ্ন উঠেছে। সরেজমিনে গতকাল মঙ্গলবার ইউনিয়ন পরিষদে গিয়ে ইউপি সচিব মোঃ ইয়াছিন মিয়াকে এব্যাপারে প্রশ্ন করলে তিনি গাছ বিক্রির সংশ্লিষ্ট কতৃপক্ষের অনুমোদনকৃত কোন কাগজ দেখাতে পারেনি। তিনি বলেন ছোটখাট ব্যাপার নিয়ে আবার ঝামেলা করার কি দরকার আছে ভাই।
ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ইউনুছ খান বলেন, আমি সহজ সরল মানুষ। আমি লেখাপড়া কম জানি আমাকে এব্যাপারে প্রশ্ন করলে আমি কিছু বলতে পারবো না। বিষয়টি ইউপি সচিবই ভালো জানে।
এব্যাপারে উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা কাজী মমতাজ বেগম বলেন,গাছ বিক্রি করার বিষয়টি আমি অবগত নই। অনুমতি ছাড়া ডাঃ তোফাজ্জলযদি গাছ বিক্রি করে থাকে তবে তদন্তপূর্বক তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।