Amar Praner Bangladesh

শ্রীবরদীতে কোভিড-১৯ প্রতিরোধে টাউন হল মিটিং অনুষ্ঠিত

 

গিয়াস উদ্দিন রাসেল, শেরপুর প্রতিনিধি :

শেরপুরের শ্রীবরদীতে কোভিড-১৯ প্রতিরোধ প্রকল্পের টাউন হল সভা অনুষ্ঠিত হয়েছে। (৯ আগস্ট) সকাল ১১ টায় দি হাঙ্গার প্রজেক্টের আয়োজনে ইউনিসেফের সহযোগিতায় শ্রীবরদী উপ‌জেলার কৃষক প্রশিক্ষণ কেন্দ্রে এ সভার আয়োজন করা হয়।

দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশের শেরপুর জেলার সমন্বয়কারী জাহিদুল খান সৌরভের সভাপ‌তি‌ত্বে অনুষ্ঠা‌নে প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে বক্তব‌্য রা‌খেন শ্রীবরদী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রহুল আলম তালুকদার।

হাঙ্গার প্রজেক্টের ইনফরমেশন সার্ভিস প্রোভাইডার সাঈদ ইমনের সঞ্চালনায় বিশেষ অতিথি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন শ্রীবরদী উপ‌জেলা স্বাস্থ কম‌প্লে‌ক্সের মে‌ডি‌কেল অ‌ফিসার ডা. খাদিজাতুল কোবরা।

অনুষ্ঠা‌নে প্রিয় অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন, শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মেরাজ উ‌দ্দিন। বক্তার‌া ব‌লেন, সমাজের একটি শ্রেণির মানুষ এখনো কুসংস্কারে ডুবে আছে। অনেকে আবার এসব আমলেই নিচ্ছে না। এমন মানুষদেরকে কুসংস্কার এবং অবাস্তব ধারণা থেকে বের করে আনতে হবে। তাদেরকে এর থেকে বের করে আনতে পারলে টিকা নেওয়ার সংখ্যা অনেকটা বেড়ে যাবে।

উল্লেখ্য, ঝুঁকি নিরুপণ, যোগাযোগ, জনসম্পৃক্ততা এবং টিকা বার্তা যোগাযোগ জোরদারকরণ কর্মসূচির অংশ হিসেবে উপজেলার জনগণকে কোভিড-১৯ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধি ও টিকা গ্রহণে উদ্বুদ্ধকরণের উদ্দেশ্যে এই সভার আয়োজন করা হয়।