Amar Praner Bangladesh

শ্রীবরদীতে খড়িয়া কাজিরচর ইউনিয়ন পরিষদে টিসিবির পণ্য বিতরণ

 

 

মোঃ শামছুল হক :

 

শেরপুর জেলা শ্রীবরদী উপজেলার,৮নং খড়িয়া কাজিরচর ইউনিয়ন পরিষদের ১৪২৭ টি কার্ডধারী পরিবারের মাঝে টিসিবির পণ্য বিতরণ করা হয়েছে। টিসিবির পণ্য গুলো আলাদা আলাদা তিনটি স্থানে ডিলারদের মাধ্যমে বিতরণ করা হয়েছে। মাদারপুর ডাঃ সিরাজুল হক এতিম খানা ও খড়িয়া কাজিরচর ইউনিয়ন পরিষদ এবং কি খড়িয়া উচ্চ বিদ্যালয়। এ তিনটি স্থানে টিসিবির পণ্য সঠিকভাবে নিয়ম নীতি অনুসরণ করে কার্ডধারী জনগণের মাঝে টিসিবির পণ্য বিতরণ করা হয়।

ইউনিয়ন পরিষদ ও ডিলারদের সুত্রে জানা গেছে পত্যেক কার্ডধারী পরিবার (দুই কেজি চিনি,দুই কেজি মশুর ডাল, দুই কেজি সয়াবিন তৈল) সর্বমোট ৪৬০ টাকায় নিয়ম অনুসারে সাধারণ জনগন টিসিবির পণ্য পেয়েছেন ডিলারদের সুত্রে জানা গেছে।

টিসিবির পণ্য বিতরণ কালে উপস্থিত ছিলেন, ৮ নং খড়িয়া কাজিরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, জনাব মোঃ দুলাল মিয়া, এবংকি শ্রীবরদী থানার আইন শৃঙ্খলা বাহিনীর লোকজন উপস্থিত ছিলেন। ইউনিয়ন পরিষদের বিভিন্ন ওয়াডের সাধারণ সদস্য ও মহিলা সদস্যসহ, বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত থেকে টিসিবির পণ্য বিতরণ করেন।

তবে খড়িয়া কাজিরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ দুলাল মিয়া বলেন, আমার ইউনিয়নে টিসিবির পণ্য বিতরণ করা হয়েছে তিনটি পয়েন্টে। আর তিনটি পয়েন্টে বিতরণ করায় সুষ্ঠুভাবে সাধারণ জনগন টিসিবির পণ্য পেয়েছে।