Amar Praner Bangladesh

শ্রীবরদীতে গলায় ফাঁস লেগে এক শিশুর রহস্যজনক মৃত্যু

 

 

মোঃ শামছুল হক, জেলা প্রতিনিধি শেরপুরঃ

শেরপুরের শ্রীবরদী উপজেলাতে হাবিবা (৮) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। ১৮ আগষ্ট বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে রহস্যজনকভাবে মৃত্যু হলে তাকে উপজেলা সদর হাসপাতালে ভর্তির পর পুলিশ হাসপাতাল থেকে ওই লাশ উদ্ধার করে। নিহত ওই শিশু পৌর শহরের হাসেন আলীর মেয়ে।

নিহত শিশুর পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, আজ বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে ঘরের ভিতর রশি দিয়ে খেলছিল হাবিবা। এ সময় জানালার রডের সাথে রশি পেচিয়ে গলায় ফাঁস লেগে শ্বাসরুদ্ধ হয়ে পড়ে। পরে পরিবারের লোকজন দেখতে পেয়ে দ্রুত তাকে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় হাসপাতালের দায়িত্বরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. জেএম রাসেল হাসান বলেন, শিশুটি হাসপাতালে ভর্তির আগেই মারা গেছে। ময়না তদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, আমরা হাসপাতাল থেকে ওই শিশুর লাশ উদ্ধার করেছি। প্রাথমিকভাবে সুরতহালে ওই শিশুর গলায় রশি পেঁচানোর দাগ ও কপালে আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং লাশ ময়না তদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।