Amar Praner Bangladesh

শ্রীবরদীতে পুকুরে ঘাস ধুতে গিয়ে কৃষক নিখোঁজ,পরে মরদেহ উদ্ধার

 

 

মোঃ শামছুল হক, জেলা প্রতিনিধি শেরপুর :

শেরপুরের শ্রীবরদীতে পুকু‌রের পানিতে ডুবে নি‌খোঁজ হওয়ার তিনঘন্টা পর ফকির আলী (৩০) নামে এক কৃষকের মর‌দেহ উদ্ধার ক‌রেছে জামালপু‌রের ফায়ার সা‌র্ভিসের ডুবুরী দল।

সোমবার (১২ সেপ্টেম্বর) সন্ধ‌্যায় উপজেলার ভেলুয়া ইউনিয়নের চকবন্দি এলাকার এক‌টি পুকুর থে‌কে তার মরদেহ উদ্ধার করা হয়। ফকির আলী ওই গ্রামের মকবুল হোসেনের ছেলে।

পু‌লিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দুপুর তিনটার দি‌কে কৃষক ফকির আলী গরুর জন্য কাটা ঘাস ধোয়ার জন্য পুকুরে যায়। এসময় সেই পানিতে ডুবে নিখোঁজ হন ফ‌কির আলী। পরে খবর পেয়ে জামালপুরের ফায়ার সার্ভিসের ডুবুরী দল ঘটনাস্থলে এ‌সে প্রায় তিনঘন্টা চেষ্টার পর তার মর‌দেহ উদ্ধার ক‌রে।

মৃত ফকিরের বড়ভাই আইনাল হক জানান, তার ছোট ভাই ফকির আলী দীর্ঘদিন যাবত মৃগী রোগে ভোগছিল। হয়তো মৃগী রোগে আক্রান্ত হয়ে সে পানিতে ডুবে মারা গেছে।

স্থানীয় ইউপি সদস্য শাহাদাৎ হোসেন বলেন, মৃগী রোগী হওয়ার এখনও সে বিয়ে করেনি। কৃষি কাজ করে সে সংসার চালাতো।

জামালপুরের ফায়ার সার্ভিসের টিম লিডার সরোয়ার হোসেন ব‌লেন, আমরা খবর পাওয়ার পর ঘটনাস্থ‌লে আ‌সি। এ‌সে দীর্ঘক্ষণ অ‌ভিযা‌নের পর ওই কৃষ‌কের মর‌দেহ উদ্ধার কর‌তে সক্ষম হ‌য়ে‌ছি।

এ ব্যাপারে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) বিপ্লব কুমার বিশ্বাস ব‌লেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রুজুর প্রক্রিয়া চলছে।