Amar Praner Bangladesh

শ্রীবরদীতে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের পর হুমকি

 

 

মোঃ শামছুল হক :

 

শেরপুরের শ্রীবরদী উপজেলার বকচর কন্টিপাড়ায় ১১ বছরের এক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের পর তার পরিবারকে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে ধর্ষকের বিরুদ্ধে। এ ঘটনায় শ্রীবরদী থানায় মামলা দায়ের করা হয়েছে।

ভুক্তভোগী শিশুর বাবা বাদী হয়ে ২৪ এপ্রিল রোববার রাতে ধর্ষক এমাজউদ্দীন ও পাঁচ জনের নাম উল্লেখ করে শ্রীবরদী থানায় মামলা দায়ের করেছেন। পরে সোমবার ২৫ এপ্রিল ভুক্তভোগী শিশুকে মেডিকেল করার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হবে বলে জানিয়েছেন পুলিশ।

এ মামলায় পুলিশ সুত্রে জানা যায়, গত শুক্রবার ২২ এপ্রিল দুপুর ১২ টার দিকে সেলাই করতে দেওয়া জামা আনতে যায়,আলমগীর মিয়ার বাড়িতে।এমাজউদ্দীনের বাড়ির সামনে আসা মাত্রই শিশুটিকে নানা অযুহাত দেখিয়ে বাড়ি নিয়ে যায় এমাজউদ্দিন এবংকি ভয়ভীতি দেখিয়ে ধর্ষন করেন।কাওকে কিছু না বলার জন্য নানা ধরনের হুমকি দেখিয়ে বের করে দেয় ধর্ষক এমাজউদ্দীন।এ বিষয়টি ধামাচাপা দেওয়ার পাঁইতারা করলে,ঘটনার দুইদিন পর,রোববার রাতে শিশুটির বাবা এমাজউদ্দীন ও তার চার ভাইয়ের নামে মামলা দায়ের করে।এতে আসামিরা সবাই পলাতক রয়েছে।

ধর্ষণের ব্যাপারে বাসায় জানালে, তার বাবা এ বিষয় নিয়ে বিভিন্ন জায়গায় কথা বলেন। এতে এমাজউদ্দীন তার পরিবারকে বিভিন্নভাবে হুমকি ধামকি দেয়। পরে দুইবার শালিস বসার চেষ্টা করেও তিনি ব্যর্থ হলে বিচারের আশায় মামলা দায়ের করেন।

এ ঘটনার সুত্রে, শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস বলেন, ভুক্তভোগী শিশুকে মেডিকেল করার জন্য শেরপুর জেলা সদর হাসপাতালে পাঠানো হবে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং আসামিদেরকে ধরতে পুলিশের কয়েকটি টিম অভিযান অব্যাহত রেখেছে বলে জানান তিনি।