Amar Praner Bangladesh

শ্রীবরদীতে ধর্ষণ মামলার প্রধান আসামীসহ গ্রেপ্তার-২

 

 

মোঃ শামছুল হক :

 

শেরপুর জেলা শ্রীবরদীতে বুদ্ধি প্রতিবন্ধী শিশু ধর্ষণ মামলার প্রধান আসামি এমাজউদ্দীন ও তার ভাই সহযোগী আল-আমীনকে  পৃথকভাবে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়েছে। আসামিরা হলো শ্রীবরদী উপজেলার বকচর কন্টিপাড়া মৃত সুরুজ মন্ডলের ছেলে।

পুলিশ সুত্রে জানা যায়, এ ঘটনায় মামলা হওয়ার পরেই আসামিরা পালিয়ে যায়।পরে পুলিশের কয়েকটি টিম বিশেষ অভিযান শুরু করে এবং বৃহস্পতিবারে গাজীপুর বাসন থানার নাওজোর এলাকা থেকে এ মামলার পাঁচ নাম্বার আসামি আল আমিনকে গ্রেপ্তার করেএবং ঢাকা থেকে আসা ডিবি পুলিশের সহযোগিতায় এ মামলার প্রধান আসামি এমাজউদ্দীনকে শেরপুর নিউমার্কেট থেকে গ্রেপ্তার করেন।

এ মামলার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস বলেন, গ্রেপ্তারকৃত আসামিদেরকে আদালতে সোপর্দ করা হবে। বাকী আসামিদেরকে দ্রুত গ্রেপ্তারের জন্য বিশেষ অভিযান অব্যাহত রেখেছি।

এ মামলার উল্লেখ্য, গত শুক্রবার ২২ এপ্রিল দুপুর ১২ টার দিকে বুদ্ধি প্রতিবন্ধী শিশু কাপড় সেলাই করে বাড়ি আসার পথে, এমাজউদ্দীন ওই শিশুকে কৌশলে ডেকে নিয়ে তার বসতঘরে ধর্ষণ করে। পরে এ বিষয়ে বাড়িতে জানা জানি হলে ভুক্তভোগী শিশুটির বাবা গত ২৪ শে এপ্রিল রাতে প্রধান আসামিসহ পাঁচ জনের নাম উল্লেখ করে শ্রীবরদী থানায় একটি মামলা দায়ের করেন। ভুক্তভোগী শিশুটিকে ২৫ শে এপ্রিল ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে।