Amar Praner Bangladesh

শ্রীবরদীতে র‌্যাবের অভিযানে ৯৮ বোতল ফেনসিডিলসহ একজন গ্রেপ্তার

 

 

মোঃ শামছুল হক :

শেরপুর জেলা শ্রীবরদীতে র‌্যাবের অভিযানে ৯৮ বোতল ফেনসিডিলসহ নয়ন (২২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব- ১৪। ১৮ এপ্রিল সোমবার বিকালে সীমান্তবর্তী সিঙ্গাবরুণা ইউনিয়ন মেখাদল চৌরাস্তা বাজারে অভিযান চালিয়ে ফেনসিডিল উদ্ধার করে র‍্যাব। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ১লক্ষ ৪৭হাজার টাকা। আটক নয়ন মিয়া (২২) উপজেলার সীমান্তবর্তী চান্দাপাড়া গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ১৮ এপ্রিল সোমবার বিকালে র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে এবং সহকারী পুলিশ সুপার এমএম সবুজ রানার উপস্থিতিতে একটি আভিযানিক দল শেরপুরের শ্রীবরদী উপজেলার মেঘাদল গ্রামের চৌরাস্তা বাজারে অভিযান পরিচালনা করে।

এ সময় ৯৮ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী নয়ন মিয়াকে হাতেনাতে আটক করে। এছাড়াও তার কাছ থেকে একটি মোবাইল সেট উদ্ধার করা হয়।

র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, গ্রেফতারকৃত আসামীর প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবৎ শেরপুর জেলার বিভিন্ন স্থানে মাদক ক্রয় বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে। তার বিরুদ্ধে শ্রীবরদী থানায় মাদক নিয়ন্ত্রন আইনে একটি মামলা হয়েছে। তিনি আরও জানান, মাদক নির্মূলে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।