Amar Praner Bangladesh

শ্রীবরদীতে হারপিক পান করে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

 

 

মোঃ শামছুল হক :

 

শেরপুরের শ্রীবরদীতে হারপিক পান করে সাব্বির (২৪) নামে শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। ১ জুন বিকেলে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তবে সাব্বির শ্রীবরদী পৌর এলাকার মৃত জালাল উদ্দিনের ছেলে

এ ঘটনার সুত্রে, নিহত সাব্বির আহম্মেদের স্বজনদের কাজ থেকে জানা যায় যে, গত তিন চারদিন থেকে সাব্বির বাড়িতে ঠিকমত খাওয়া দােওয়া করেনা,ও রাতে ঘুমাতে পারেনা।আজ সকালের দিকে নিজ বাড়ির বাথরুমে ডুকে হারপিক পান করেন।পরে স্থানীয় স্বজনরা তাকে দ্রুত শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে, উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন এবং ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে, চিকিৎসাধীন থাকা অবস্থায় বিকেলে তার মৃত্যু হয়, জানান স্বজনরা।

তবে নিহতের আপন খালাতো ভাই শফিকুল ইসলাম বলেন, সাব্বিরের সাথে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়ার পথে, হারপিক খাওয়ার কারণটা জানতে চাইলে সাব্বির বলেন,আমার চারদিন থেকে ঘুম হয়না তাই হারপিক খেয়েছি।

এ ঘটনার সুত্রে শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।