Amar Praner Bangladesh

শ্রীবরদী থানা পুলিশের উদ্যোগে ইফতার মাহফিল

 

 

সামছুল হকঃ

 

পবিত্র মাহে রমজান উপলক্ষে শ্রীবরদী থানা পুলিশের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। বৃহস্পতিবার (২৮ এপ্রিল ২০২২ খ্রিঃ) সন্ধ্যায় শ্রীবরদী থানা প্রাঙ্গনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শ্রীবরদী থানা প্রাঙ্গনে নবনির্মিত ‘‘সীমান্ত কনফারেন্স রুম’’ এর ফিতা কেটে ফলক উন্মোচন করে শুভ উদ্বোধন করেন পুলিশ সুপার মোঃ হাসান নাহিদ চৌধুরী। ফলক উন্মোচন শেষে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। পরে পুলিশ সুপার মহোদয় থানা কম্পাউন্ড পরিদর্শন করে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন।

এ সময় পুনাক সভানেত্রী কাজী মোনালিসা মারিয়া, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবু বকর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) আফরোজা নাজনীন, ওসি ডিবি মো রেজাউল হক , অফিসার ইনচার্জ শ্রীবরদী থানা বিপ্লব কুমার বিশ্বাস , অফিসার ইনচার্জ ঝিনাইগাতী থানা মো মনিরুল আলম ভূঁইয়া , পুলিশ পরিদর্শক তদন্ত মো আবুল হাশিম, এসআই মো তাহেরুল ইসলাম সহ শ্রীবরদী থানায় কর্মরত সকল পুলিশ সদস্যগণ উপস্থিত থেকে দোয়া ও ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন।