Amar Praner Bangladesh

ষাটোর্ধ্ব ভিক্ষুকই ধরিয়ে দিল ছিনতাইকারীকে

 

 

রবিউল আলম রাজু :

তরুণীর স্বর্ণের চেইন ছিনিয়ে পালানোর সময় সবুজ (৩৬) নামে এক ছিনতাইকারীকে আটক করা হয়েছে। আজ সন্ধ্যায় ঢাকারউত্তরা পশ্চিম থানার ৩ নং সেক্টরের কুশল সেন্টারের সামনে থেকে তাকে আটক করা হয়। পালানোর সময় মূলত বাবর মিয়া নামের একজন ভিক্ষুক তাকে জাপটে ধরে আটকে ফেলেন।

আটক ছিনতাইকারী সবুজ পিরোজপুর জেলার ভাণ্ডারিয়া উপজেলার সিদ্দিকুর রহমানের ছেলে। আর ভিক্ষুক বাবর মিয়াবিবাড়ীয়া জেলার নবীনরগর উপজেলার তনু শেখ এর ছেলে।

এ বিষয়ে উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন দৈনিক আমার প্রাণের বাংলাদেশ পত্রিকার প্রতিবেদককে বলেন-ভুক্তভোগী আঁখি মনি সিভাউত্তরায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকুরি করেন। আজ অফিস শেষে বাড়ি ফেরার পথে উত্তরা ৩ নং সেক্টরের কুশল সেন্টারেরসামনে তার গলার চেইন টান দিয়ে দৌড় দেয় ছিনতাইকারী সবুজ।  সিভা চিৎকার করলে আশেপাশের লোকেরা সবুজের পিছুনেয়।

এ সময় সেখানে ভিক্ষা করছিলেন বাবর মিয়া। সবুজকে পালাতে দেখে তিনি পথরোধ করেন এবং হাতে থাকা লাঠি দিয়ে আঘাত করে ফেলে দেন, এরপর ঝাপটে ধরেন। পরে আশেপাশের লোকসহ তাকে পুলিশে সোপর্দ করেন। পুলিশের ভয়ে সবুজ সেই চেইন গিলে ফেলে। পরে আবার বমি করে সেই চেইন উদ্ধার করা হয়। এই ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।