Amar Praner Bangladesh

সদর আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উদ্যোগে উপজেলা সমাবেশ- ২০২২ অনুষ্ঠিত

 

 

মোঃ নূর ইসলাম নয়ন, দিনাজপুর :

 

২৮ মার্চ’২০২২ সোমবার সকাল সাড়ে ১১ টায় জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে দিনাজপুর সদর আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উদ্যোগে উপজেলা সমাবেশ-২০২২ অনুষ্ঠিত হয়েছে।

উক্ত উপজেলা সমাবেশে প্রধান অতিথি ছিলেন দিনাজপুর জেলা আনসার ও ভিডিপি কার্যালয় জেলা কমান্ড্যান্ট মোঃ হাছান আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনসার ও ভিডিপি উন্নয়ন ব্যাংক দিনাজপুর আঞ্চলিক কার্যালয়ের আঞ্চলিক ব্যবস্থাপক (জিএম) মোঃ আব্দুল গনি, দিনাজপুর কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাফফর হোসেন। উক্ত উপজেলা সমাবেশে সভাপতিত্ব করেন দিনাজপুর সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ আব্দুর রউফ।

সদর উপজেলা প্রশিক্ষক মোঃ হাবিবুর রহমান এর উপস্থাপনায় সমাবেশে ওয়ার্ড এবং ইউনিয়ন পর্যায়ের দলনেতা-দলনেত্রীদের পক্ষ থেকে প্রতিবেদন পাঠ করেন দিনাজপুর পৌরসভার ১ নং ওয়ার্ড দলনেত্রী সুলতানা লাকি ও ৩ নং ফাজিলপুর ইউনিয়নের দলনেতা মোঃ আব্দুল হামিদ। উপজেলা সমাবেশে উপস্থিত ছিলেন বিরল উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মর্জিনা বেগম, সিএ মনজুরা বেগম, সদর উপজেলা প্রশিক্ষক পলাশ মিয়া প্রমূখ।

উপজেলা সমাবেশ শেষে আনসার সদস্য-সদস্যাদের উপর অর্পিত দায়িত্ব সফল ভাবে কাজ সম্পন্ন করায় বিভিন্ন ক্যাটাগরি অনুসারে মোট ৬০ জনকে সম্মাননা পুরস্কার প্রদান করা হয়। পুরস্কার গুলোর মধ্যে ছিল বাইসাইকেল, ছাতা, দেওয়াল ঘড়ি, টর্চলাইট সহ বিভিন্ন প্রকার পুরস্কার।