Amar Praner Bangladesh

সভাপতি ফজলুল হক, সাঃ সম্পাদক আবদুল লতিফ

 

 

বশির আলম :

 

গাজীপুরের টঙ্গীতে অবস্থিত কুমিল্লাবাসীদের সমন্বয়ে ১৯৮৬ ইং সালে গঠিত টঙ্গীস্থ বৃহত্তম কুমিল্লা সমন্বয় পরিষদের ত্রি-বার্ষিক নব-গঠিত কমিটি ঘোষনা করা হয়েছে।

গত বুধবার বাদ আছর (সিটি কর্পোরেশনের ৫৫ নং ওয়ার্ড) মেইলগেইটের সোনালী রোড এলাকায় পরিষদের প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে টঙ্গী থানা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব ফজলুল হককে সভাপতি ও শাহরাস্তি পৌরসভার (চাঁদপুর) মেয়র হাজ্বী আব্দুল লতিফকে সাধারণ সম্পাদক করে ৭১ জন সদস্য বিশিষ্ট এই নব কমিটি গঠিত হয়।

টঙ্গীস্থ বৃহত্তম কুমিল্লা সমন্বয় পরিষদের আহবায়ক হাজ্বী শফিকুর রহমান শহিদের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক আলহাজ্ব রফিকুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানের এ সময় উপস্থিত ছিলেন নব-গঠিত কমিটির কার্যকরী সভাপতি মন্টু ডিলার, যুগ্ম সাধারণ সম্পাদক মো: জহিরুল ইসলাম সিকদার, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেনসহ নতুন কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা।

এ উপলক্ষে নব-গঠিত কমিটির পক্ষ থেকে কুমিল্লাবাসীদেরকে শুভেচ্ছা জানিয়ে যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম সিকদার বলেন, বিগত ১৯৮৬ ইং সালে গঠিত টঙ্গীস্থ বৃহত্তম কুমিল্লা সমন্বয় পরিষদ আজও অবদি মানবকল্যাণে কাজ করে যাচ্ছে। আগামীদিনগুলোতেও নবগঠিত কমিটির নেতৃবৃন্দদের নেতৃত্বে আমরা সকলে ঐক্যবদ্ধ হয়ে জনকল্যাণে কাজ করে যাব, সেজন্য সকলের সহযোগিতা চান তিনি।