বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
চুরির ঘটনায় হয় না তদন্ত, ধরা পড়েনা চোর টাঙ্গাইলে অন্যের ভূমিতে আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মাণের অভিযোগ! নড়াইল লোহাগড়া উপজেলা দুই সন্তানের জননীকে গলা কেটে হত্যা উত্তরার সুন্দরী মক্ষিরাণী তন্নি অনলাইনে চালাচ্ছে দেহ ব্যবসা মিরপুর এক নাম্বারের ফুটপাত থেকে কবিরের লাখ লাখ টাকা চাঁদাবাজি নাম ঠিকানা লিখতে পারেনা সাংবাদিকে দেশ সয়লাব গ্যাস ও বিদ্যুতের অতিরিক্ত দাম নিয়ে সংসারের হিসাব সমন্বয় করতে গলদঘর্ম দেশবাসী ভারত থেকে চুয়াডাঙ্গার বিভিন্ন পথে প্রবেশ করছে মাদক ৮০টি পরিবারের চলাচলের পথ বন্ধ করার প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন অর্থ ও ভূমি আত্মসাৎ এ সিদ্ধহস্থ চুয়াডাঙ্গার প্রতারক বাচ্চু মিয়া নির্লজ্জ ও বেপরোয়া

সাংবাদিক জুয়েল রানার বিরুদ্ধে ধর্ষণ মামলায় এটিভি সংবাদ পরিবার বিভ্রান্ত নয়

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০
  • ৮৬ Time View

 

 

প্রাণের বাংলাদেশ ডেস্কঃ

 

এটিভি সংবাদ একটি বস্তু নিষ্ঠ সংবাদ প্রকাশের নিউজ পোর্টাল হিসেবে ইতিমধ্যে জনপ্রিয় হয়ে উঠেছে।

এটিভি সংবাদের প্রকাশক ও সম্পাদক এস.এম মনিরুজ্জামান (জামান) তার অক্লান্ত পরিশ্রম আর সুদুর প্রসারি চিন্তা ভাবনার বহিঃপ্রকাশ ঘটিয়ে প্রতিষ্ঠানটিকে একটি আধুনিক নিউজ পোর্টাল হিসেবে তথ্য মন্ত্রণালয়ের দিক নির্দেশনা যথাযথ ভাবে পালন করে পাঠক সমাজে তথ্য বহুল এবং বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরতে সক্ষম হয়েছে।

ইতিমধ্যে এটিভি সংবাদ সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ দিয়ে শহর থেকে গ্রামগঞ্জ পর্যন্ত সংবাদ সরবরাহের একটি সুদুর প্রসারি সংবাদ ছড়িয়ে দেওয়ার মাইলফলক দৃষ্টান্ত স্থাপন করেছেন। মানুষ মাপার যন্ত্র নেই, একটি প্রতিষ্ঠানের অনেক কর্মচারী কর্মকর্তার মধ্যে দু’একজন অনেক সময় অনাকাঙ্খিত কিছু ঘটনা ঘটিয়ে ফেলে।

যার সাথে প্রতিষ্ঠানের কোন সম্পর্ক হতে পারে না। সম্প্রতি এটিভি সংবাদ অফিসের ৫ম তলার একটি কক্ষে চাকুরী করে মোঃ জুয়েল রানা এবং মামলার বাদীনি ফারজানা আক্তার। তাদের মধ্যে গোপন পরিসরে প্রেমের সম্পর্কের মধ্য দিয়ে অন্তরঙ্গ সম্পর্কের সৃষ্টি হয়। পরবর্তীতে তাদের মধ্যে বিবাদের সৃষ্টি হলে সংশ্লিষ্ট উত্তরা পূর্ব থানায় ২১/০৯/২০২০ ইং তারিখ, মামলা নং- ২০, ধারা- ৩১৩/১১৪ পেনাল কোর্ট ১৮৬০ তৎ সহ ৯(১)২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ রুজু হয়।

এজাহার কপিতে উল্লেখ করা হয় যথাক্রমে আসামী মোঃ জুয়েল রানা (২৬), পিতা- মৃত ইদ্রিস মোল্লা, গ্রাম- কাশিপুর, থানা- লোহাগড়া, জেলা- নড়াইল, ইউনিয়ন- ৩ শালনগর, বর্তমান ঠিকানা- মরকুন, টঙ্গী, গাজীপুর। এটিভি সংবাদ অফিস- বাসা নং- ১২, রোড নং- ২১, সেক্টর নং- ০৪, থানা উত্তরা পূর্ব, ঢাকা। গত ২৫/১২/২০১৯ ইং তারিখে এটিভি সংবাদ অফিস ৫ম তলা ফারজানা আক্তারের সাথে জুয়েল রানার চাকুরীর পরিচয়ের সুবাদে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

ফারজানাকে বিবাহের প্রলোভন দেখিয়ে এটিভি সংবাদ অফিসের ৫ম তলা মোঃ জুয়েল রানার কক্ষে তার সাথে শারিরীক সম্পর্ক স্থাপন হয়েছে বলে এজাহারে উল্লেখ করা হয়েছে। ফারজানা আরো জানায়, জুয়েল রানা তাকে বিবাহের প্রলোভন দেখিয়ে ৪০-৫০ বার শারিরীক সম্পর্ক স্থাপন করে। ফারজানা বার বার অসম্মতি দিলে জুয়েল রানা পুনরায় বিবাহ করার প্রলোভন দেখিয়ে ০৭/০৯/২০২০ ইং সকাল আনুমানিক ১০.৩০ ঘটিকার সময় আবার শারিরীক সম্পর্ক স্থাপন করলে ফারজানা অসুস্থ অনুভব করে।

গত ১৫/০৯/২০২০ ইং তারিখে ফারজানা নিজেই প্রেগনেন্সি টেস্ট কিট দিয়ে প্রেগনেন্সি পরীক্ষা করলে পরীক্ষায় প্রেগনেন্সির রিপোর্ট পজেটিভ আসলে সে জুয়েল রানাকে অফিসে এসে সরাসরি বলে যে আমি গর্ভবতী। তৎসময়ে জুয়েল রানাকে বিবাহের জন্য বলিলে সে ফারজানাকে গর্ভপাত ঘটানোর জন্য জোরপূর্বক ঔষধ সেবন করায় বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

ঐ সময় ফারজানা অসুস্থ হয়ে পড়লে এবং অতিরিক্ত রক্তপাত হইতে থাকিলে জুয়েল রানা তার অন্য সহযোগী এবং এজাহার ভুক্ত মামলার আসামী মনিষা (৪০), পিতা- অজ্ঞাত, ঠিকানা- অজ্ঞাত এবং সুমন পাটোয়ারী (৪৫), পিতা- অজ্ঞাত মিলে আমার অফিসের বসের গাড়ীতে করে আমাকে দক্ষিণখান থানাধীন এজাহার ভুক্ত আসামী সুমন পাটোয়ারীর বাসায় নিয়ে গিয়ে সুমন পাটোয়ারীর স্ত্রীকে দিয়ে ১৯/০৯/২০২০ ইং তারিখ রাত ৯ ঘটিকার সময় ফারজানার গর্ভপাত ঘটায় মর্মে এজাহারে উল্লেখ করা হয়। পরবর্তীতে আসামীগণ ফারজানাকে বাসায় পৌঁছে দেয়।

ফারজানা বাসায় যেয়ে অসুস্থ হয়ে পড়লে প্রাথমিক চিকিৎসা নিয়ে তার আত্মীয় স্বজনের সহিত পরামর্শ করে থানায় এজাহার দায়ের করে বলে জানা যায়। উত্তরা পূর্ব থানায় যোগাযোগ করলে কর্তব্যরত ডিউটি অফিসার দৈনিক আমার প্রাণের বাংলাদেশকে জানায়, এখন পর্যন্ত কোন আসামীকে গ্রেফতার করা যায়নি।

আমাদের চেষ্টা অব্যাহত আছে অতিশীঘ্রই আসামীরা শ্রীঘরে থাকবে। অন্যদিকে মামলার বাদী মোছাঃ ফারজানা বেগমের খোজ নিয়ে জানা যায়, তিনি একজন বিবাহিতা দুই ছেলের মা, প্রথম স্বামী মোঃ মিলন মিয়া, পিতা- মোঃ শাহজাহান মিয়া, মাতা- পরিবানু, গ্রাম- পিতলগঞ্জ, উপজেলা- রূপগঞ্জ, জেলা- নারায়ণগঞ্জ।

তার বর্তমান স্বামী- রমজান আলী বলে জানা যায়। এ বিষয় নিয়ে এটিভি সংবাদের প্রকাশক ও সম্পাদক এস.এম মনিরুজ্জামান (জামান)’র সাথের কথা হলে তিনি জানান, আমি কখনো অন্যায়কে প্রশ্রয় দেই না, বিষয়টি আমি জানার সাথে সাথে ফারজানা এবং জুয়েল রানাকে এটিভি সংবাদ থেকে বহিঃষ্কার করি এবং প্রকৃত দোষিকে আইনশৃঙ্খলা বাহিনী গ্রেফতার করে শাস্তির ব্যবস্থা করে সেই জন্য সার্বিক সহযোগীতা করে যাব। আমার প্রতিষ্ঠানে শত শত সাংবাদিক ও কলাকৌশলী কাজ করে, তাদের ব্যক্তিগত অপরাধমূলক কর্মকান্ড প্রতিষ্ঠান বহন করবে না।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

এই সাইটের কোন লেখা কপি পেস্ট করা আইনত দন্ডনীয়