Amar Praner Bangladesh

সাতক্ষীরায় তেলবাহী ট্রাকের চাকায় পিষ্টে যুবকের মৃত্যু

 

 

মীর আবুবকরঃ

 

সাতক্ষীরা পাটকেলঘাটা তেলবাহী ট্রাকের চাকায় পিষ্টে ১ ভ্যানচালক যুবকের করুণ মৃত্যু হয়েছে। মর্মান্তিক দুর্ঘটনাটি সকাল ৯ টায় পাটকেলঘাটা গরুর হাটে ঘটে। নিহত যুবক পাটকেলঘাটা চৌগাছা গ্রামের শেখ নাসির উদ্দিনের পুত্র ইঞ্জিন ভ্যান চালক আবু তাহের (১৭)।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই সময় তাহের রাস্তার সাইডে দাঁড়িয়ে ছিল তখন একটি তেলবাহী ট্রাক বাজারের ভিতরে প্রবেশ করার সময় তাকে চাপা দেয়। এসময় সে গুরুতর আহত হন।স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১ টায় তার মৃত্যু হয়। এদিকে ট্রাকের চালক গাড়িতে না থাকায় হেলপার গাড়ি চালাচ্ছিল। চাপা দিয়ে স্থানীয় জনতা পৌঁছানোর পূর্বেই সে দ্রুত পালিয়ে যায়।

পরে স্থানীয়রা ট্রাকটি পাটকেলঘাটা থানা পুলিশের কাছে হস্তান্তর করেন। হাসপাতাল থেকে মৃত্যুর খবর সদর থানা পৌঁছালে পুলিশ লাশের সুরতহাল শেষ করে মর্গে প্রেরণ জন্য প্রস্তুতি নিচ্ছেন।

এদিকে ওই যুবক নিহতের খবর চারিদিকে ছড়িয়ে পড়লে সাতক্ষীরা সদর হাসপাতালে ছুটে আসেন তার আত্মীয় স্বজনসহ প্রতিবেশীরা। তাদের কান্নায় ভারী হয়ে ওঠে পুরো হাসপাতালে এলাকা। উল্লেখ্য আবু তাহের তার পিতার একমাত্র পুত্র তার দুটি বোন আছে।