Amar Praner Bangladesh

সাতক্ষীরার আলমগীর এখন মাদকের বড় ডিলার

 

 

এস এম নূর ইসলামঃ

 

সাতক্ষীরা সদর থানার ৯ নং ওয়ার্ড অন্তর্গত মধুমালার ডাঙ্গি ফকিন্নিপাড়া গ্রামের মোঃ বারীকের ছেলে আলমগীর এখন মাদকের ডিলার। সাতক্ষীরা বর্ডার থেকে আলমগীর পুলিশ প্রশাসনকে ম্যানেজ করে সাতক্ষীরা সহ সারাদেশে গাঁজা, ইয়াবা ও ফেন্সিডিল সহ বিভিন্ন প্রকার মাদক সাপ্লাই দিচ্ছে।

সে সাতক্ষীরার অলিগলিসহ এমন কোন জায়গা নেই তার মাদকের ছড়াছড়ি হয়নি। সে সাতক্ষীরার সহ পুরো যুব সমাজকে ধ্বংস করে দিচ্ছে তার এই অবৈধ ব্যবসা।

আলমগীর একজন খুব শক্তিশালী লোক। সে বিভিন্ন রাজনৈতিক নেতা সহ পুলিশ প্রশাসনকে ম্যানেজ করেই এসব ব্যবসা করে আসছে। এলাকায় তার প্রভাবে কেউ তার বিরুদ্ধে ভয়ে মুখ খুলতে সাহস করেনা। কেউ মুখ খুলতে চাইলে তাকে ইয়াবা-মাদক দিয়ে ফাঁসিয়ে দেয়। এলাকার কোন লোকজন তার ভয়ে তার  বিরুদ্ধে কেউ কোন প্রতিবাদ করতে পারছেনা।

এলাকাবাসী জানান, তার বিরুদ্ধে কথা বলে কেউ বিপদে পড়তে চান না। তাই কেউ তার বিরুদ্ধে কোন কিছু বলতে সাহস পায়না। যেই লোকই আলমগীরের বিরুদ্ধে কথা বলবে, আলমগীর তাকেই মাদক দিয়ে ফাঁসিয়ে দিবে। এজন্য কেউ তার বিরুদ্ধে কোন প্রতিবাদ করেনা।

এলাকাবাসী আরো জানান, আলমগীর আমাদের এলাকার যুব সমাজকে নষ্ট করে দিচ্ছে। কিছু অসাধু পুলিশ কর্মকর্তার শেল্টার নিয়ে সে এসব অবৈধ ব্যবসা করে যাচ্ছে। আমরা ভয়ে তার বিরুদ্ধে মুখ খুলতে পারিনা। তার বিরুদ্ধে কিছু বলতে গেলেই আমাদের বিভিন্ন ঝামেলায় ফেলবে বলে পুলিশি ভয় দেখায়।

এ বিষয়ে আলমগীরের সাথে কথা হলে তিনি বলেন, আমি পুলিশের সোর্সের কাজ করি, এই বলে ফোনটি কেটে দেন।

আরো খোজ খবর নিয়ে জানা যায়, আলমগীরের নামে  একাধিক মাদক মামলা চলমান রয়েছে।