Amar Praner Bangladesh

সাতক্ষীরায় প্রশিক্ষণার্থীদের ভাতার চেক হস্তান্তর ও ড্রাইভিং কোর্সের গাড়ি উদ্বোধন করলেন রবি এমপি

 

মীর আবুবকরঃ

 

সাতক্ষীরায় প্রশিক্ষণার্থীদের ভাতার চেক হস্তান্তর ও দেশ-বিদেশ ড্রাইভিং কোর্সের প্রশিক্ষণ গাড়ি উদ্বোধন করা হয়েছে। মুজিব বর্ষের আহবান দক্ষ হয়ে বিদেশ যান এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের হলরুমে (টি.টি.সি)’র ভারপ্রাপ্ত অধ্যক্ষ কে.এম মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। তিনি বলেন,যুবকরা আগামী দিনের ভবিষ্যৎ,তাদের দক্ষ হিসেবে গড়ে তুলতে হবে। সেই লক্ষ্যে এখানে দক্ষ শ্রমিক তৈরী করতে প্রশিক্ষণের ব্যবস্থা করা হয়েছে। যুবুকদের দেশের স্বাধীনতার ইতিহাস সম্পর্কে জানতে হবে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ও সাপ্তাহিক ইচ্ছেনদীর সম্পাদক মকসুমুল হাকিম, জেলা ওলামালীগের সভাপতি সৈয়দ নাজমুল হক বকুল, কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের ইন্সট্যাক্টর মেহেদী হাসান, জবপ্লেসমেন্ট অফিসার আরিফুল ইসলাম, ইন্সট্যাক্টর আনিছুর রহমান, ড্রাইভিং প্রশিক্ষক মোঃ মাসুদুর রহমান সহ শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এসময় (টি.টি.সি) শিক্ষার্থীর মাঝে যাতায়াত ভাতা বাবদ ১০ লক্ষ ৫৯ হাজার ৩০০ টাকার চেক বিতরণ করা হয়।সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন সিনিয়র ইন্সট্যাক্টর মো. আনারুল ইসলাম।