Amar Praner Bangladesh

সাতক্ষীরা চোর সক্রিয় চক্রের ৩ সদস্য আটক : মাহেন্দ্র উদ্ধার

 

 

মীর আবু বকর:

 

আসামীরা অত্যন্ত চালাক, সুচতুর তারা সু-কৌশলে কোল্ড ড্রিং এর মধ্যে চেতনা নাশক ঔষধ খাওয়ায়ে চালককে অচেতন করে পাশে ফেলে মহেন্দ্র নিয়ে পালিয়ে যায়। তারা দীর্ঘদিন সক্রিয় চোর দলের সদস্য। গতকাল দুপুরে সাতক্ষীরা সদর থানায় প্রেস ব্রিফিং এ ওসি মোঃ দেলোয়ার হোসেন এ কথা বলেন।

তিনি আরও বলেন গত ২৬শে আগষ্ঠ মাহেন্দ্র চালক ইউছুফ সদর থানায় মাহেন্দ্র চুরির ঘটনায় মামলা দায়ের করেন। মামলার সূত্র ধরে অভিযান চালিয়ে গত ২৯ শে আগষ্ঠ সদরের এল্লারচর হতে আসামী আলী বাবু (৩৩) আটক করে। সে চট্টগ্রামের ফটিকছড়ি থানার বুড়োফকির গ্রামের শামছুর আলমের পুত্র। সে খুলনা সোনাডাঙগা এলাকার ভাড়াটিয়া। তার দেওয়া তথ্য মতে ঐ রাতে পাটকেলঘাটা বলফিল্ড এলকায় চুরি হয়ে যাওয়া মাহেন্দ্র উদ্ধার করা হয়।

এই ঘটনার সাথে জড়িত অপর ২ আসামী আমিরুল ইসলাম, পিতা: সাহামত গাজী ও হযরত আলী, পিতা: শহিদুল ইসলাম আটক করে। উভয়ই কয়রা থানার নারায়নপুর এলাকার বাসিন্দা। উদ্দারকৃত গাড়ির মূল্য ৩ লক্ষ টাকা এবং মোবাইলের মূল্য ১০ হাজার টাকা। ওসি আরও সদর থানায় মাদক চোরাচালানি, জমি দখল চুরি কারবারি ঠেকাতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে। তিনি সাংবাদিকদের সহযোগিতা কামনা করেছেন।