Amar Praner Bangladesh

সাভারে স্কুল ছাত্রীকে কুপিয়ে জখম; আটক ১

জাহাঙ্গীর আলম রাজু, সাভার :
সাভারে প্রেম ঘটিত বিষয়ে ইলা  (১৪) নামের ৮ম শ্রেণীর এক ছাত্রীকে কুপিয়ে জখম করেছে কথিত প্রেমিক। খবর পেয়ে এ ঘটনায় আমিনুল নামে এক যুবককে আটক করেছে পুলিশ।
শুক্রবার দিবাগত রাতে সাভারের ব্যাংক কলোনী এলাকার ইলার বাড়ির সামনে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় স্কুল ছাত্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
এবিষয়ে ইলা মা শাবানা বেগম বলেন, আমিনুল আমার মেয়ে বিভিন্ন সময় উত্যক্ত করে আসছিলো। সাড়া না দেয়া ও বিষয়টি আমিনুলের পরিবারকে জানানো হলে ক্রোধের বশে এই ঘটনা ঘটিয়ে থাকতে পারে। হামলাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তি চাই।
এবিষয়ে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তব্যরত চিকিৎসক ডাঃ সামছুল নাহার বলেন,  আহত ইলা শরীরের একাধিক জখম রয়েছে। অনেকটা শঙ্কা মুক্ত। তাদের প্রয়োজনীয় চিকিৎসা সেবা দেয়া হচ্ছে।
এব্যাপারে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিনুল কাদির ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মেয়ের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে প্রেম ঘটিত কোন আক্রোশের কারণে কথিত প্রেমিক আমিনুল এ ঘটনা ঘটিয়েছে। স্থানীয়রা স্কুল ছাত্রীকে উদ্ধার হাসপাতালে ভর্তি করেন। খবর পেয়ে পুলিশ আমিনুলকে আটক করেছে। আরও তদন্ত ও জিজ্ঞাসাবাদ শেষে আরও বিস্তারিত জানা যাবে।