Amar Praner Bangladesh

সাভার উপজেলা আমিন বাজার ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০২২ অনুষ্ঠিত 

 

 

মোর্শেদ আলী মারুফ :

 

মঙ্গলবার বিকালে(২৬ জুলাই) আমিনবাজার ট্রাক টার্মিনালে এই ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়। অনুষ্ঠানটি আব্দুর রউফ এর সভাপতিত্বে এবং নাসির উল্লাহর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য এ্যডঃ মোঃ কামরুল ইসলাম এমপি।

উদ্বোধক হিসেবে ছিলেন, সাভার উপজেলা আওয়ামিলীগ সভাপতি মিসেস হাসিনা দৌলা এবং প্রধান বক্তা হিসাবে ছিলেন সাভার উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, আমিনবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রকিব আহমেদ, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকরুল আলম সমর, ভাকুর্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লিয়াকত হোসেন ঢাকা জেলা উত্তর স্বেচ্ছা সেবকলীগের সাধারন সম্পাদক সায়েম মোল্লা।

এছাড়া ছিলেন সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক, সাভার সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ রুবেল, প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যান সহ উপজেলা ও ইউনিয়নের মুল দল ও তৃণমূল পর্যায়ের অন্যান্য নেত্রীবৃন্দ।

এসময় আমিন বাজার ইউনিয়ন আওয়ামীগের পূরাতন কমিটি বিলুপ্ত ঘোষনা করে নতুন কমিটি ঘোষনা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য এ্যডঃ মোঃ কামরুল ইসলাম এমপি। প্রায় ত্রিশ বছর পর কাউন্সিলের মাধ্যমে আগামী তিন বছরের জন্য আমিনবাজার ইউনিয়নের সভাপতি হিসেবে দায়িত্ব প্রদান করা হয় রকিব আহম্মেদ এবং সাধারণ সম্পাদক হিসেবে বেলায়েত হোসেনকে দায়িত্ব প্রদান করে।

এ সময় প্রধান অতিথি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, সাভার উপজেলা আওয়ামী লীগ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি বিশ্বস্ত ঘাটি। আজকে আমিনবাজার ইউনিয়ন আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষনা করা হলো, আমি আশাবাদী তাদের নেতৃত্বে আগামীতে উক্ত ইউনিয়ন আওয়ামী লীগ প্রতিটা ওয়ার্ড আরো শক্তিশালী ও গঠনমূলক হবে এবং আগামীতে আওয়ামীলীগের জন্য কাজ করবে ও দলের জন্য সকল অপশক্তির বিরুদ্ধে লড়াই করবে এ আশা ব্যক্ত করেন।