Amar Praner Bangladesh

সালমান-ক্যাটরিনার এক গানেই খরচ ৩ কোটি রুপি

 

 

 

বিনোদন ডেস্কঃ

 

বলিউডের জনপ্রিয় জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফ। ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির পরবর্তী সিনেমা ‘টাইগার-থ্রি’র শুটিংয়ে বর্তমানে তুরস্কে অবস্থান করছেন তারা।

এদিকে ‘টাইগার-থ্রি’ সিনেমায় আবারো সালমান-ক্যাটরিনার রোমান্স দেখবেন দর্শক। এজন্য সিনেমায় একটি গান রাখছেন নির্মাতারা, যা বলিউডের অন্যতম খরুচে গান হতে যাচ্ছে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, তুরস্কের ক্যাপাডোসিয়ার মনোরম পরিবেশে গানটির দৃশ্যধারণ হবে। একটি সূত্র বলেন, ‘প্রযোজক আদিত্য চোপড়া ও পরিচালক মনীশ শর্মা অনেক বড় পরিসরে টাইগার-থ্রি নির্মাণের পরিকল্পনা করেছেন। কারণ গল্পের প্রয়োজনে টাইগার (সালমান) ও জয়াকে (ক্যাটরিনা) এক দেশ থেকে অন্য দেশে ভিলেন পিছনে ছুটাছুটি করতে হবে। কিন্তু বর্তমানে সালমান ও ক্যাটরিনাকে নিয়ে গানের দৃশ্যধারণ হচ্ছে। এটির কোরিওগ্রাফি করছেন বৈভবী মার্চেন্ট এবং সংগীতায়ন করেছেন প্রীতম। রোমান্টিক ঘরানার এই গান অনেক ব্যয়বহুলভাবে তৈরি হচ্ছে।’

সূত্রটি আরো বলেন, ‘আদিত্য চোপড়া গানটির জন্য খরচের কোনো কমতি করতে চাইছেন না। এটি স্যোয়াগ সে কারেঙ্গা সাবকা স্বগাত গানের চেয়েও বড় ও আকর্ষণীয় হতে চলেছে। সিনেমার শেষ অংশে এটি দেখা যাবে। বৈভবী গত সপ্তাহে মুম্বাইয়ে থেকে তুরস্কে পৌঁছেছেন এবং নৃত্যশিল্পীদের নতুন স্টেপের মহড়া করাচ্ছেন। এই গানের জন্য ৩ কোটি রুপি খরচ হচ্ছে। পাহাড়, তার নিচে শহর, স্থানীয় বাসিন্দা, হট এয়ার বেলুন, মনোরম পরিবেশের জন্য আদিত্য ও মনীশ এই স্থানটি গানের জন্য বেছে নিয়েছেন।’

এর আগে এই ফ্র্যাঞ্চাইজির ‘এক থা টাইগার’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’ দর্শকের কাছে বেশ ভালো সাড়া ফেলে। ‘টাইগার-থ্রি’ সিনেমার বাজেট ৩০০ কোটি রুপি।

কিছুদিন আগে এই সিনেমার শুটিংয়ের জন্য রাশিয়ার উদ্দেশ্যে রওনা হন সালমান-ক্যাটরিনা। রাশিয়ায় প্রথম শিডিউলের শুটিং শেষে তুরস্কে অবস্থান করছেন তারা। এছাড়াও অস্ট্রিয়া, মরক্কোতে শুটিং হবে। টানা ৫০ দিন এই দেশগুলোর বিভিন্ন লোকেশনে শুটিং করবে সিনেমার টিম।