Amar Praner Bangladesh

সিংড়ার সাবেক মেয়র শামীম আল-রাজির জানাযায় হাজারো মানুষের ঢল

সিংড়া (নাটোর) প্রতিনিধিঃ
নাটোরের সিংড়া পৌরসভার সাবেক মেয়র ও মিউনিসিপাল এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ এর সাবেক মহাসচিব , সিংড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সিংড়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শামিম আল রাজি (৪৮) এর জানাযা শেষে দাফন সম্পন্ন হয়েছে। সোমবার বেলা সাড়ে ১১টায় সিংড়া কোর্টমাঠে জানাযা শেষে তাকে সিংড়া দমদমা আল জামেয়াতুল মাদ্রাসার কবরস্থানে দাফন করা হয়। এদিকে তার মৃত্যুতে ৩দিনের শোক ঘোষনা করেছে উপজেলা ও পৌর বিএনপি।
মরহুমের জানাযায় অংশগ্রহন করেন, বাংলাদেশ সরকারের আইসিটি প্রতিমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য জুনাইদ আহমেদ পলক, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, রাজশাহী নগর বিএনপির সভাপতি ও সিটি মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, জেলা বিএনপির সহ-সভাপতি কাজী গোলাম মোর্শেদ, সাধারণ সম্পাদক আমিনুল হক, প্রচার সম্পাদক ফরহাদ আলী দেওয়ান শাহীন, জেলা জামায়াতের আমির অধ্যাপক বেলাল-উজ-জামান, সিংড়া উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা বিএনপির সভাপতি এড. মজিবুর রহমান মন্টু, সাংগঠনিক সম্পাদক শামীম হোসেন, পৌর বিএনপির সভাপতি দাউদার মাহমুদ, উপজেলা জামায়াতের আমির আ.ব.ম আমান উল্লাহ, সেক্রেটারী অধ্যাপক এনতাজ আলী, কর্মপরিষদ সদস্য সাদরুল উলা, পৌর আমির সরদার মোহাম্মদ আলী সহ ২০ দলীয় জোটের নেতৃবৃন্দ, রাজনৈতিক , সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন নেতৃবৃন্দ। তার মৃত্যুতে উপজেলা ও পৌর বিএনপির পক্ষ থেকে কালো ব্যাচ ধারন করে ৩দিনের শোক কর্মসূচি গ্রহণ করা হয়েছে।
উল্লেখ্যঃ রবিবার চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর স্কয়ার হাসপাতালে তিনি মারা যান। এর আগে শনিবার রাতে হৃদরোগে আক্রান্ত হলে তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় তিনি শেষ নিঃশ^াস ত্যাগ করেন। তিনি সিংড়া পৌর শহরের পাড়া জয়নগর মহল্লার মরহুম ডাক্তার মাহতাব উদ্দিনের ছেলে। ৩ ভাই ২ বোনের মধ্যে তিনি ছিলেন পিতা মাতার তৃতীয় সন্তান। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।