Amar Praner Bangladesh

সুনামগঞ্জের লাউড়েরগড় সীমান্তবর্তী এলাকা থেকে ভারতে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে এক বাংলাদেশীকে ধরে নিয়ে গেছে বিএসএফ সদস্যরা।

মোঃ আব্দুল শহীদ,সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের লাউড়েরগড় সীমান্তবর্তী ভারতের ঘোমাঘাট এলাকায় অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে এক বাংলাদেশীকে ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্ত রক্ষীবাহিনী বিএসএফ এর সদস্যরা। তার নাম তারভেজ মিয়া(২৮)। সে উপজেলার বাদাঘাট ইউনিয়নের লাউড়েরগড় গ্রামের মোঃ আব্দুল হান্নানের ছেলে।
স’ানীয় ও বিজিবি সূত্রে জানা যায়, সোমবার দুপুর ২টায় লাউড়েরগড় সীমান্ত অতিক্রম করে ভারতীয় ঘোমাঘাট অঞ্চলের এক পাহাড়ি গার মহিলার সাথে প্রেমের সর্ম্পক থাকায় সে বাংলাদেশী বিজিবির চোখ ফাকিঁ দিয়ে সীমান্ত অতিক্রম করে অবৈধভাবে অনুপ্রবেশের সময় বিএসএফ সদস্যরা তাকে আটক করে । এ রিপোর্ট লিখা পর্যন্ত ভারতীয় সীমান্ত বাহিনীর হাতে আটক রয়েছে বলে জানা যায়।
এ ব্যাপারে ২৮ বর্ডারগার্ড বিজিবি”র সুনামগঞ্জ অঞ্চলের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ নাসির উদ্দিন আহমদ পিএসসি ঘটনার সত্যতা স্বীকার করে জানান,সে ভারতীয় এক নারীর সাথে অবৈধ সর্ম্পক থাকায় অবৈধ পন’ায় অনুপ্রবেশের দায়ে বিএসএস সদস্যরা তাকে আটক করেছে।