শনিবার, ০১ এপ্রিল ২০২৩, ০৭:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ক‍েরাম বোর্ড খেলাকে কেন্দ্র করে দোকান ভাঙচুর ও টাকা লুটপাটের অভিযোগ বস্তুনিষ্ঠ সাংবাদিকতা করলে তার ক্ষতি হবে না: শাজাহান খান আগের মতোই রাষ্ট্রের বিরুদ্ধে আরেকটি গভীর ষড়যন্ত্র হয়েছে: হানিফ হিন্দি সিনেমায় নৈতিকতা-মূল্যবোধের অভাব রয়েছে: কাজল যার আইনি প্যাঁচে অভিযুক্ত হলেন ট্রাম্প শামসুজ্জামানের মুক্তির দাবিতে ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধ দেশে খাদ্যের অভাব নেই: শিক্ষামন্ত্রী র‌্যাবের নেতৃত্বে উত্তরখানে ভ্রাম্যমাণ আদালতের যৌথ অভিযানে চার প্রতিষ্ঠানকে জরিমানা রামনা ইউনিয়ন প্রবাসী সংগঠনের ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম সৌদি আরবে সাময়িকভাবে ভারত থেকে চিংড়ি আমদানি নিষিদ্ধ

সুনামগঞ্জে শিশু শিক্ষার্থী মুহুূর্ত দাসের আটক খুনীর দ্রুত শাস্তি ও শহরে অবৈধ ইজিবাইক বন্ধের দাবীতে বাসকের মানববন্ধন

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৮
  • ২২ Time View

মোঃ আব্দুল শহীদ,সুনামগঞ্জ প্রতিনিধিঃসুনামগঞ্জ শহরের ঘোলঘর পয়েন্টে সৃজন বিদ্যাপীঠের নার্সারী ওয়ানের শিশু শিক্ষার্থী মুহুূর্ত দাসের খুনী ইজিবাইকের দ্রুত শাস্তির দাবীতে ও শহরে অবৈধ ইজিবাইক বন্ধের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সকাল ১১টায় বাংলাদেশ আইন সহায়তা ফাউন্ডেশন(বাসক) সুনামগঞ্জ জেলা শাখার আয়োজনে শহরের ট্রাফিক পয়েন্টে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। ঘন্টাব্যাপী এ মানববন্ধনে সংগঠনের নেতৃবৃন্দরা,নিহত শিশু শিক্ষ্থর্াী মুহুূর্ত দাসের পিতামাতা,গণমাধ্যমকর্মীসহ বিভিন্ন শ্রেণীপেশার লোকজন অংশ নেন।
বাংলাদেশ আইন সহায়তা ফাউন্ডেশন(বাসক) সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ ফজলুল হকের সভাপতিত্বে ও সংগঠনের সহ-সভাপতি ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাসের সঞ্চালনায় মানববন্ধনে এ সময় বক্তব্য রাখেন,দৈনিক সুনামকণ্ঠের সম্পাদক ও প্রকাশক বিজন সেন রায়,আইন সহায়তা ফাউন্ডেশনের সিনিয়র সহ সভাপতি মোঃ আনোয়ারুল হক,গৌরারং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ শাহাব উদ্দিন,নিহত শিক্ষার্থীর পিতা টিটু রঞ্জন দাস,মাতা মণি রানী তালুকদার,এটিএন বাংলার প্রতিনিধি ও দৈনিক সুনামগঞ্জ খবরের সম্পাদক ও প্রকাশক পংঙ্কজ কান্তি দে,এস এ টিভির প্রতিনিধি ও দৈনিক হাওরাঞ্চলের কথার সম্পাদক ও প্রকাশক মাহতাব উদ্দিন তালুকদার,দৈনিক আমাদের সময়ের জেলা প্রতিনিধি ও দৈনিক খবরের বার্তা সম্পাদক বিন্দু তালুকদার,একুশে টিভির জেলা প্রতিনিধি মোঃ আব্দুস সালাম,চ্যানেল ২৪ ফোরের জেলা প্রতিনিধি এ আর জুয়েল,দৈনিক নবরাজের প্রতিনিধি সিরাজুল ইসলাম শ্যামল, সংগঠনের যুগ্ম সম্পাদক ও দৈনিক সোনালী খবরের জেলা প্রতিনিধি মোঃ ফরিদ মিয়া,কৃষক নেতা আব্দুল কাইয়ূম,সুনামগঞ্জ বুলচান উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ ফারুক আহমদ,সংগঠনের সহ সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম,আবু তাহের,মোঃ রায়হান,মহিবুর রেজা টুনু, সংগঠনের প্রচার সম্পাদক ও এম টিভির প্রতিনিধি কেএম শহীদুল,সংগঠনের মহিলা বিষয়ক সম্পাদিকা রেজুয়ানা আক্তার শিমুল,সংগঠনের সহ সভাপতি আলমগীর আলম ও রফিকুল ইসলাম প্রমুখ।
বাংলাদেশ আইন সহায়তা ফাউন্ডেশন(বাসক) সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ ফজলুল হক বলেন, গত ১৫ ফেব্রুয়ারী শহরের ষোলঘর পয়েন্টে সন্ধ্যা ৬টায় ইজিবাইকের ধাক্কায় সৃজন বিদ্যাপীঠের নার্সারী ওয়ানের শিশু শিক্ষার্থী মুহুূর্ত দাসে গুরুতর আহত হয়। তাকে দ্রুত সুনামগঞ্জ সদর হাসপাতালে নেওয়ার পর শিশুটির কিছু সময় জ্ঞান থাকলেও তখন ডাক্তার না থাকার কারণে হাসপাতালে শিশুটির মৃত্যু হয়। তিনি আরো বলেন,হাইকোর্টের নিষেধাজ্ঞা থাকার পরও শহরে কিভাবে ইজিবাইক চলে তা াকরো বোধ্যগম্য নয়। আগামী একসপ্তাহের মধ্যে ইজিবাইকের মালিক এবং আটক ঘাতক চালককে শাস্তি প্রদান এবং শহরে চলাচলকারী সকল অবৈধ ইজিবাইক বন্ধ এবং লাইন্সেসবিহীন অপ্রাপ্ত প্রশিক্ষণ ছাড়া চালক দিয়ে গাড়ী চালানো বন্ধের জোর দাবী জানান। অন্যতায় আগামীতে দাবী আদায়ের জন্য বৃহত্তর আন্দোলনের ও হুশিয়ারী উচ্চারণ করেন তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

এই সাইটের কোন লেখা কপি পেস্ট করা আইনত দন্ডনীয়