Amar Praner Bangladesh

সুস্থ মাশরাফি অনুশীলনে; চোখের সমস্যা কেটে গেছে মোসাদ্দেকের

অনেকদিন ধরেই টেস্ট খেলছেন না জাতীয় ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। অস্ট্রেলিয়ার বিপক্ষে তার মাঠেও নামতে হচ্ছে না। কিন্তু প্রিয় অধিনায়কের হঠাৎ হাসপাতালে যাওয়ার খবরে চিন্তিত হয়ে পড়েছিল ভক্ত-সমর্থকরা। শেষ পর্যন্ত কোনো গুরুতর সমস্যা ধরা পড়েনি এবং আজ বুধবার মিরপুরে অনুশীলন শুরু করেছেন টাইগার ক্যাপ্টেন। এছাড়া চোখের সমস্যায় ভূগতে থাকা তরুণ অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকতও এখন সুস্থ।

গত ৫ আগস্ট শনিবার সকালে কফের সঙ্গে রক্ত আসায় রাজধানীর অ্যাপোলো হাসপাতালে যান মাশরাফি। চিকিৎসকরা ম্যাশের কিছু পরীক্ষা-নীরিক্ষা করান সেখানে। তার ফুসফুসের পরীক্ষায় খারাপ কিছু পাওয়া না যাওয়ায় হাসপাতালে ভর্তি হতে হয়নি মাশরাফিকে। বাদবাকী পরীক্ষাতেও খারাপ কিছু ধরা পড়েনি। সতর্ক থাকতেই হাসপাতালে গিয়েছিলেন ক্যাপ্টেন। এরপর কয়েকদিন বিশ্রাম শেষে আজ মিরপুরে জিমনেশিয়ামে বেশ কিছু সময় অনুশীলন করেন।

অন্যদিকে চোখে হঠাৎ করে ময়লা যাওয়ার ঘটনায় বিপাকে পড়েছিলেন তরুণ প্রতিশ্রুতিশীল অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত। তার চোখ দিয়ে অবিরাম পানি ঝরছিল। চোখের এই ইনজুরির কারণেই দলের সঙ্গে চট্টগ্রামের ক্যাম্পে যেতে পারেননি এই তরুণ ক্রিকেটার। প্রয়োজনীয় চিকিৎসার পাশাপাশি তাকে ৫ দিনের বিশ্রাম দেওয়া হয়েছিল। তবে এখন চোখ দিয়ে পানি ঝরছে না। পুরোপুরি সুস্থ আছেন এই তরুণ প্রতিশ্রুতিশীল ক্রিকেটার।