Amar Praner Bangladesh

সু-বিচারের লক্ষ্যে মুসল্লীদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

 

(মসজিদের মেয়াদ উত্তীর্ণ কমিটির বিষয়ে কথা বলায় মারধর ও প্রাণনাশের হুমকির অভিযোগ)

 

মোঃ নূর ইসলাম নয়ন, দিনাজপুর :

মসজিদের মেয়াদ উত্তীর্ণ কমিটির বিষয়ে কথা বলায় মারধর ও প্রাণনাশের অভিযোগ করেন ধর্মপ্রাণ মুসল্লীরা। পর পর দুই বারের মেয়াদ উত্তীর্ণ কমিটির ভাড়াটিয়া মিজানুর রহমান প্রস্তাবিত কমিটির সদস্য মোঃ শামসুল হককে সন্ত্রাসী কায়দায় মারধর ও জীবননাশের হুমকির প্রতিবাদে এই মানব বন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়।

গত ৫ জুন ২০২২ রবিবার বাদ যোহর দিনাজপুর শহরে স্টেশন রোড ওয়াক্ফ মোহাম্মদী ওয়াক্ফ স্টেট, দিনাজপুর জেলা আহলে হাদীস জামে মসজিদ মাদ্রাসা ও এতিমখানা, সদর, দিনাজপুর, যার ইসি নং-২০১৯৪ ভাড়াটিয়া মোঃ মিজানুর রহমান মিজান মুসল্লীদের সম্মুখে মসজিদের মেইন গেটে প্রস্তাবিত কমিটি মোঃ শামসুল হককে অন্যায়ভাবে সন্ত্রাসী কায়দায় মারধর ও প্রাণনাশের হুমকি প্রদান করেন।

এই ব্যাপারে মোঃ শামসুল হক সদর কোতয়ালী থানা, দিনাজপুরে একটি সাধারণ ডায়েরী করেন। যাহার জিডি নং-৩১৪, তাং-৫/৬/২০২২। মানববন্ধনে মোঃ মিজানুর রহমান মিজানের বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগ করেন বক্তারা।

এ সময় উপস্থিত ছিলেন, মসজিদ কমিটির সহ-সভাপতি আতাউল্লাহ কুরসি, সাধারণ সম্পাদক আবু সাঈদসহ অন্যান্য মুসল্লীবৃন্দ। তারা মানববন্ধন ও স্মারকলিপিতে দুইবারের মেয়াদ উত্তীর্ণ কমিটির সুষ্ঠু সমাধান, নির্বাহী কমিটি গঠন ও মোঃ মিজানুর রহমান মিজানের বিরুদ্ধে প্রয়োজনীয় শাস্তিমূলক আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবী করেন অবশেষে ৬ জুন সোমবার ২০২২ তারিখ দুপুর আনুমানিক ১১.৩০টায় দিনাজপুর জেলা প্রশাসক বরাবর একটি স্মারকলিপি প্রদান করেন।