Amar Praner Bangladesh

সেবা করার সুযোগ থাকলে সেবা করা যায়- আব্দুল লতিফ সিদ্দিকী

সোহেল রানা,কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি ঃ

রাজনীতি আমার পেশা বা ব্যবসা নয়, এটা সেবা। সেবা করার সুযোগ থাকলে সেবা করা যায়, না থাকলে করা যায় না। নিউইয়র্কের ঘটনায় আমি অস্থির ছিলাম না, ভীত স্বন্ত্রস্ত-বিচলিতও হইনি, এটা স্বার্থবাদীদের চক্রান্ত। তবে ভিতরে ভিতরে রক্তক্ষরণ হয়েছে যে আমি কি ভুল করছি। অন্য কোন দল করতে পারবোনা, নতুন কোনও দলও গঠন করতে পারবোনা।
১৪ ডিসেম্বর বৃহঃস্পতিবার সকাল ১১ টায় উপজেলার আউলিয়াবাদ করিমুননেছা সিদ্দিকী উচ্চ বিদ্যালয়ের প্রয়াত সিনিয়র শিক্ষক সেকুল পারভেজ এর স্মরণ সভায় বিদ্যালয় প্রাঙ্গণে প্রধান অতিথির বক্তৃতায় সাবেক মন্ত্রী ও বহি®কৃত আওয়ামী লীগ নেতা আব্দুল লতিফ সিদ্দিকী এসব কথা বলেন।
করিমুননেছা সিদ্দিকী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেমের সভাপতিত্বে স্মরণ সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুল লতিফ সিদ্দিকীর সহধর্মিনী সাবেক সংসদ সদস্য ও ওই বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সভাপতি বেগম লায়লা সিদ্দিকী, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনছার আলী বিকম, যুগ্ম-সাধারন সম্পাদক আনোয়ার হোসেন মোল¬া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মজিদ তোতা,মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক আবু মোহাম্মদ জিন্নাহ, সহ-প্রচার সম্পাদক শরীফ আহম্মেদ রাজু, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মনিরুজ্জামান মনির,পারখী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবু হানিফ তালুকদার প্রমুখ।