Amar Praner Bangladesh

সেবা দেওয়াই হচ্ছে পুলিশের কাজ ; ওসি রেজাউল ইসলাম খান

 

মোমিনুল ইসলাম, জামালপুর থেকেঃ

 

“মুজিববর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার ” এই স্লোগান কে সামনে রেখে এবং পুলিশিং সেবা মানুষের দোরগোড়ায় পৌছে দেয়ার লক্ষ্যে শনিবার ১২- সেপ্টেম্বর বিকেলে মেলান্দহ উপজেলার শ্যামপুর ইউনিয়নের আমডাংঙা বাজারে ১১নং বিট পুলিশিং কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেলান্দহ থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম খান । শ্যামপুর ইউপি চেয়ারম্যান ছিরাতুজ্জামান (সুরুজ) এর সভাপতিত্বে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু তাহেরের সঞ্চালনায় প্রধান অতিথি বক্তব্য রাখেন, মেলান্দহ থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম খান ।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, শ‍্যামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি খলিলুর রহমান খলিল, সাংগঠনিক সম্পাদক আহসান হাবীব, যুবলীগের সভাপতি মমিনুল ফারাজী,কৃষকলীগের সভাপতি বজলুর রহমান বকুল।

এছাড়াও জন প্রতিনিধি,রাজনৈতিক নেতৃবৃন্দ,অ- রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক ছাড়াও এলাকার বিভিন্ন শ্রেণি পেশার মানুষজন উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম খান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় মহাপুলিশ পরিদর্শকের তত্ত্বাবধানে মানুষের ঘরে ঘরে সেবা পৌছে দেয়ার জন্য সারা বাংলাদেশে বিট পুলিশিং কার্যক্রম শুরু হয়েছে।

জনগণের জানমাল নিরাপত্তা প্রদানে পুলিশ অগ্রণী ভূমিকা পালন করছে। সেবা দেওয়াই হচ্ছে পুলিশের কাজ।মানুষকে আর কষ্ট করে কোন অভিযোগ নিয়ে থানায় যেতে হবে না। বিট পুলিশ কার্যালয়ে ভুক্তভোগী তার অভিযোগ জানাতে পারবে।

এছাড়াও তিনি বলেন পুলিশ মাদক,জুয়া ও অ – সামাজিক কার্যকলাপের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে এবং মাদকের সাথে পুলিশের কোন আপোস নেই। শ্যামপুর ইউনিয়ন বিট পুলিশিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করবেন মেলান্দহ থানার এসআই রফিকুল ইসলাম।