Amar Praner Bangladesh

হাঁস নিয়ে ঝগড়া, প্রতিপক্ষের হামলায় দুই নারী আহত

 

 

গাজী আরিফুর রহমান, বরিশাল :

 

ঝালকাঠি নলছিটিতে পুকুরে হাঁস নামাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় দুই নারী আহত হয়েছেন। সোমবার (১৫ আগস্ট) দুপুর ১টার দিকে উপজেলা কুশঙ্গল ইউনিয়নের মানপাশা গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, ওই গ্রামের খোকন হাওলাদারের স্ত্রী পিয়ারা বেগম (৪০) ও মেয়ে সুমা বেগম (২২)। গুরুত্বর আহত অবস্থায় পিয়ারা বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতদের স্বজন ও স্থানীয় সূত্রে জানা গেছে, পুকুরে হাঁস নামা নিয়ে পিয়ারা বেগমের সঙ্গে প্রতিবেশী নজরুল খানের পরিবারের লোকজনের ঝগড়া হয়। বাকবিতণ্ডার একপর্যায়ে নজরুল খান ও আফজাল খান লাঠি দিয়ে পিটিয়ে পিয়ারা বেগম ও তার মেয়ে সুমা বেগমকে আহত করেন। এরপর তাদেরকে পানিতে চুবানি দিয়ে পুকুরে পাড়ে উঠিয়ে ফের বেধড়ক মারধর করে গুরুতর জখম করেন হামলাকারীরা। আহতদের ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসেন। তারা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

মারধরের অভিযোগ অস্বীকার করে নজরুল খান বলেন, ওই পক্ষের সঙ্গে জমিজমা নিয়ে আমাদের বিরোধ আছে। সেই বিরোধের জেরে দুপুরে মহিলাদের মধ্যে ঝগড়া হয়। ওই সময় পাল্টাপাল্টি মারধরের ঘটনা ঘটে। তবে আমি ঘটনাস্থলে ছিলাম না। এ ঘটনায় থানায় একটি অভিযোগ করেছি।

নলছিটি থানার ডিউটি অফিসার এসআই শাহীন জানান, এ বিষয় একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি যাচাই-বাছাই করে পরবর্তী আইনি প্রক্রিয়া গ্রহণ করা হবে।