Amar Praner Bangladesh

হাইকোর্টের নির্দেশ অমান্য করে জমির উপর বাড়ী নির্মাণ

 

(সাভারের রাজফুলবাড়িয়া রাজাঘাট এলাকায় হাইকোর্টের নির্দেশ অমান্য করে জমির উপর বাড়ী নির্মাণের কাজ শুরু করে ভূমিদস্য, জুলফিকার রনি ভুট্ট।)

 

 

মোর্শেদ আলী মারুফ :

 

এতে বাড়ী নির্মাণের কাজে বাধা দিলে ভয় ভীতি দেখায় জমির মালিক ফরিদাকে। হাইকোর্টে মামলা চলমান থাকার পরেও ক্ষমতার বলে জমির উপরে বাড়ি নির্মাণের কাজ শুরু করলে ফরিদা বলেন, যেহেতু এই জমির উপর নিষেধাজ্ঞা আছে এই জমির মামলা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত কেউ কোন ধরনের ইমারত তৈরি করতে পারবেন না বিষয়টি বলার পরে জানে মেরে ফেলার হুমকি সহ ভয়ভীতি দেখায়।

জমির মালিক ফরিদার স্বামী বিদেশে থাকায় সে নিরুপায় হয়ে সাভার থানায় অভিযোগ দায়ের করেন, অভিযোগের ভিত্তিতে ট্যানারি পুলিশ ফাঁড়ির ইনচার্জ রাসেল মোল্লা পরিদর্শন করে তাদের বাড়ি নির্মাণের কাজ বন্ধ করে দেন।

পুলিশ ফাঁড়ির ইনচার্জ রাসেল মোল্লা বলেন কোর্টের রায় শেষ না হওয়া পর্যন্ত এই জমিতে কেউ কোন ধরনের নির্মাণ কাজ করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান।

পরে বিষয়টি নিয়ে ধামাচাপা দেওয়ার জন্য এলাকার কিছু গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত হয়ে কাজ করার সিদ্ধান্ত নেয় এক পর্যায়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ রাসেল মোল্লা চড়াও হয়ে বলেন হাইকোর্টের নির্দেশ অমান্য করে কাজ করা দণ্ডনীয় অপরাধ তাই আইনের প্রতি শ্রদ্ধা রেখে বলছি ব্যক্তি যেই হোক তাদের বিরুদ্ধে কঠোরভাবে আইনী পদক্ষেপ নিতে বাধ্য হবো।