Amar Praner Bangladesh

হাতীবান্ধায় মোটরসাইকেল ও ফেনসিডিল উদ্ধার

 

মো. হাসমত উল্ল্যাহ, লালমনিরহাট :

 

লালমনিরহাট জেলার হাতীবান্ধা থানায় পৃথক পৃথক ভাবে বিশেষ অভিযান চালিয়ে মাদকদ্রব্য ফেনসিডিল ও মোটরসাইকেল উদ্ধার করেন হাতীবান্ধা থানার পুলিশ।

লালমনিরহাটের হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহা আলম, এর নেতৃত্বে এসআই মোঃ আবু বক্কর সিদ্দিক,এসআই/ বাবুল হোসেন, এএসআই/মোঃ আমজাদ হোসেন, এএসআই/আব্দুর রহিম, এএসআই/ লুৎফর, এএসআই/মেহেদী আলম, ও সঙ্গীয় ফোর্স সহ হাতীবান্ধা থানাধীন পৃথক অভিযান চালিয়ে ভেলাগুরী ইউনিয়নের উত্তর জাওরানি বাজার হইতে সন্ন্যাসীর ডাঙ্গা গামি কাচা রাস্তার ওপর পলাতক মাদক ব্যবসায়ীর ফেলে যাওয়া গ্ল্যামার মোটরসাইকেলে বিশেষ কায়দায় রক্ষিত অবস্থায় ৪৭ বোতল ফেনসিডিল ও একটি মোটর সাইকেল উদ্ধার করেন। ও দক্ষিন পারুলিয়া মৌজাস্থ বোড়াগাড়ীর ০৮ নং ওয়ার্ডের পলাতক মোঃ আবুল হোসেন, এর বসত বাড়ীর ভিতর আঙ্গিনায় হইতে ৩৬ (ছত্রিশ) বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল উদ্ধারসহ মোট ৮৩বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল উদ্ধার করেন পুলিশ।

পলাতক আসামিদের বিরুদ্ধে হাতীবান্ধা থানার পৃথক দুইটি মামলা হয়। দক্ষিন পারুলিয়ার পলাতক আসামির মামলা নং- ০৯, ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬ (১)সারণির ১৪(খ) রুজু করা হয়। ও ভেলাগুরী ইউনিয়নের উত্তর জাওরানি বাজারের পলাতক আসামির মামলা নং -১০ রুজু করা হয়

হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ(ওসি) শাহা আলম, জানান গোপন সংবাদের ভিত্তিতে হাতীবান্ধা থানার ভেলাগুড়ি ইউনিয়নের উত্তর জাওরানি বাজার হইতে সন্ন্যাসীর ডাঙ্গা গামি কাচা রাস্তার ওপর হতে ও দক্ষিন পারুলিয়া মৌজাস্থ বোড়াগাড়ীর ০৮ নং ওয়ার্ডে পৃথক পৃথক বিশেষ অভিযান চালিয়ে ৮৩বোতল ফেন্সিডিল ও একটি মোটরসাইকেল উদ্ধার করেন হাতীবান্ধা থানার পুলিশ।