Amar Praner Bangladesh

০৬০৮ সাপোর্ট এন্ড সল্যুশন এর প্রথম মিলন মেলা- ২০২২ অনুষ্ঠিত 

 

 

নিজস্ব প্রতিবেদক

 

অনুষ্ঠিত হল এস এস সি ০৬ এইচ এস সি ০৮ সাপোর্ট এন্ড সল্যুশন এর প্রথম মিলন মেলা ২০২২। রাজধানীর অন্যতম প্রান কেন্দ্র ৩০০ ফিট পূর্বাচলের শি সেল রিসোর্টে অনুষ্ঠিত হয় এই মিলন মেলা।

সারা দেশ থেকে আগত বন্ধুদের পদচারণায় প্রানবন্ত হয়ে উঠে এই অনুষ্ঠান। গ্রুপ ক্রিয়েটর ও এডমিন ইঞ্জিনিয়ার বাপ্পির সভাপতিত্বে, পবিত্র কোরআন তেলাওয়াত ও জাতীয় সঙ্গীত’র মধ্য দিয়ে সকাল ৯টায় আরম্ভ হয় এই মিলন মেলা। প্রোগ্রামের অন্যতম কনভেনার দৈনিক প্রহর আলোর নির্বাহী সম্পাদক এইচ এম এমদাদ উল্লাহ চৌধুরী তার স্বাগত বক্তব্যে উপস্থিত সকলকে অভিনন্দন জানান এবং অনুষ্ঠানের কর্মসূচি ও লক্ষ্য উদ্দেশ্য উপস্থাপন করেন।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, আদমজি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এর শিক্ষক ০৬-০৮ ব্যাচের এর বন্ধু মাসুম আল ইসহাক ও উত্তর বাড্ডা ইসলামিয়া কামিল মাদ্রাসার শিক্ষক মোঃ মাসুম বিল্লাহ। দিনব্যাপী এই অনুষ্ঠানে বন্ধুদের জন্য ছিল বিভিন্ন বিনোদনের ব্যাবস্থা। ছিল বিভিন্ন খেলাধুলা, সুইমি, রাইডিং ও খাওয়া দাওয়ার ব্যবস্থা। বিকাল ৪ টায় প্রোগ্রামের মুল অনুষ্ঠানে আগত সকল বন্ধুদের হাতে ক্রেস্ট তুলে দেয়া হয়। ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি তেপান্তর গ্রুপের চেয়ারম্যান এইচ এম এরশাদ উল্লাহ চৌধুরী।

এ ছাড়াও গ্রুপের এডমিন, মডারেটর, আয়োজনের কনভেনার বৃন্দের হাতে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়। প্রধান অতিথি তার বক্তব্যে গ্রুপের সার্বিক মঙ্গল কামনা ও সামনের দিনগুলোতে পাশে থাকার আশা ব্যক্ত করেন। সবশেষে মনমুগ্ধকর কনসার্ট, সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‍্যাফেল ড্র- আর পুরস্কার বিতরণীর মধ্য দিয়ে সুন্দর আয়োজনটি সম্পন্ন হয়।