• সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন
  • English Version

রাজধানীর বিভিন্ন স্পটে জামায়াতের গণসংযোগ ও লিফলেট বিতরণ

Reporter Name / ৬৩ Time View
Update : বুধবার, ১০ জানুয়ারী, ২০২৪

নির্বাচন বাতিল করে অবিলম্বে কেয়ারটেকার সরকারের অধীনে নির্বাচনের নতুন তারিখ ঘোষণার দাবিতে রাজধানীর বিভিন্ন স্পটে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণ ও উত্তরের নেতাকর্মীরা।

বুধবার (১০ জানুয়ারি) সকাল থেকেই ঢাকার বিভিন্ন স্থানে কর্মসূচি পালন করেন দলের নেতাকর্মীরা।
এ সময় বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিম বলেছেন, ৭ জানুয়ারির সাজানো, পাতানো ও নীলনকশার নির্বাচনের মাধ্যমে আবারো প্রমাণিত হয়েছে তারা গণতন্ত্র, আইনের শাসন, সাম্য ও মানবাধিকারের জন্য সহায়ক শক্তি নয় বরং দেশ, জাতি ও মানবতার শত্রু। কথিত এ নির্বাচনে কোনো স্বীকৃত বিরোধী দল নির্বাচনে অংশগ্রহণ না করলেও একতরফা নির্বাচনও সুষ্ঠু ও অবাধ করতে ব্যর্থ হয়েছে। আওয়ামী এজেন্ডার অংশ হিসাবেই কোনো কোনো আসনে নৌকার প্রতীকের প্রার্থীদের পরাজিত দেখানো কথিত স্বতন্ত্রের নামে আওয়ামী ডামি প্রার্থীদের বিজয়ের নাটক মঞ্চস্থ করা হয়েছে।

তিনি বলেন, পরাজিত হওয়ার পর সরকার দলীয় প্রার্থীদের প্রতিক্রিয়া আন্দোলনরত বিরোধী দলের অনুরূপ হওয়ায় স্পষ্টতই প্রমাণিত হয় যে, সেদিন দেশে কোন নির্বাচন হয়নি বরং নির্বাচনের নামে ঢাক ঢাক গুরগুর খেলার আয়োজন করা হয়েছে। তাই সরকারের এই সাজানো ও পাতানো নির্বাচন জনগণ ঘৃণা ভরে প্রত্যাখান করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category