বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
চুরির ঘটনায় হয় না তদন্ত, ধরা পড়েনা চোর টাঙ্গাইলে অন্যের ভূমিতে আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মাণের অভিযোগ! নড়াইল লোহাগড়া উপজেলা দুই সন্তানের জননীকে গলা কেটে হত্যা উত্তরার সুন্দরী মক্ষিরাণী তন্নি অনলাইনে চালাচ্ছে দেহ ব্যবসা মিরপুর এক নাম্বারের ফুটপাত থেকে কবিরের লাখ লাখ টাকা চাঁদাবাজি নাম ঠিকানা লিখতে পারেনা সাংবাদিকে দেশ সয়লাব গ্যাস ও বিদ্যুতের অতিরিক্ত দাম নিয়ে সংসারের হিসাব সমন্বয় করতে গলদঘর্ম দেশবাসী ভারত থেকে চুয়াডাঙ্গার বিভিন্ন পথে প্রবেশ করছে মাদক ৮০টি পরিবারের চলাচলের পথ বন্ধ করার প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন অর্থ ও ভূমি আত্মসাৎ এ সিদ্ধহস্থ চুয়াডাঙ্গার প্রতারক বাচ্চু মিয়া নির্লজ্জ ও বেপরোয়া

উত্তরা ইউনিভার্সিটির পিআরও দাবীদার প্রদীপ্ত মোবারক জানায় বিটিভিতে ৬০% জামায়াত আছে

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২
  • ৯৫ Time View

 

 

রবিউল আলম রাজু :

 

রাজধানীর উত্তরার ৬ নং সেক্টরের রাজউক স্কুলের পিছনে উত্তরা ইউনিভার্সিটিতে ১০ই ডিসেম্বরের জনসভাকে কেন্দ্র করে বিএনপি ছাত্রদলের সাব্বির আহমেদ ঝন্টুকে প্রধান করে ৭ সদস্য বিশিষ্ট একটি কমিটি করা হয়।

গোপন সূত্রে এই তথ্য পেয়ে উত্তরা ইউনিভার্সিটিতে পৌঁছালে সেখানে উপস্থিত প্রদীপ্ত মোবারক জানায়, আমি উত্তরা ইউনিভার্সিটির পিআরও। তথ্যের বিষয়টি জানালে তিনি জানান, এই কমিটির তথ্য উত্তরা পূর্ব থানার ওসিকে দেওয়া হয়েছে।

আপনাদেরকে কোন তথ্য দেওয়া যাবেনা। সে সাংবাদিকদেরকে দেখে নাক ছিটকিয়ে বলে আপনারা কহুকে সাংবাদিক। আমিই তো বড় সাংবাদিক। আমি সমকালের রিপোর্টার। আমার ফেসবুক আইডিতে আমার পরিচয় পাবেন। পরবর্তীতে তার ফেসবুক প্রোফাইলে অনুসন্ধান করলে জানা যায়, তার নাম প্রদীপ্ত মোবারক (ভোম্বলদাস)।

একাধারে সিনিয়র সদস্য আন্তর্জাতিক বাংলা ভাষা সাংস্কৃতি সমিতি ইন্ডিয়া, প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা পরিচালক ডিসক্লোজার বাংলাদেশ, লেখক এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, সাবেক সমকালের রিপোর্টার, ঢাকা বিশ্ববিদ্যালয়ে বাংলা ভাষা ও সাহিত্যে পড়াশুনা করেছেন। তিনি রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে কবিতা লিখেন। এতসব ডিগ্রি এবং উপাধি বিশাল বিশাল খ্যাতি দিয়ে সাজানো তার ফেসবুক প্রোফাইল। তার মুখের কথা এবং ফেসবুকের ভাষা সব মিলে যেন একাকার। এখন শুধু একটি সংশ্লিষ্ট দপ্তর সবকিছু খতিয়ে দেখলে সত্য এবং মিথ্যার স্পষ্টতা ফুটে উঠতো সকালের উদিত সূর্যের মতো। আমরাও চাই, এরকম প্রতিভা মান ব্যক্তির উজ্জ্বলতা ছড়িয়ে পড়ুক দিকবেদিক।

সাক্ষাৎকারের একটি পর্যায়ে বিএনপি নেতা সাব্বির আহমেদ ঝন্টুকে থামতে বলেন প্রদীপ্ত মোবারক। শুরু করেন তার বক্তব্য। আমি প্রদীপ্ত মোবারক ২০১৪ সালের ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ছিলাম। আমি বাংলাদেশ টেলিভিশনে প্রোগ্রাম তৈরি করি, আমি ছিলাম প্রোগ্রামের পরিচালক। বাংলাদেশ টেলিভিশনের ৬০% লোক জামায়াত ইসলাম, এখন বর্তমানে আছে। তারা মুক্তিযোদ্ধার কথা প্রচার করে, আওয়ামীলীগ ক্ষমতায় আছে, এটা হলো রাষ্ট্রীয় গণমাধ্যম। আমি যাদেরকে চিনি তার মধ্যে ৬০% লোক জামায়াত করে। কবি ও কবিতা একটি প্রোগ্রাম, আসাদ চৌধুরী উপস্থাপনা করতো।

বাংলাদেশ টেলিভিশনে ৬০% জামায়াত আপনার কাছে কোন লিস্ট আছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি বিটিভিতে কাজ করেছি তো, ২০১৫, ১৬,১৭, ১৮ পর্যন্ত চলছে আসাদ চৌধুরীর এই প্রোগ্রাম। চার বছর প্রোগ্রাম করছি। ৬০% লোক জামায়াতের কারণ যখন জোট সরকার ক্ষমতায় আসছে তখন জামায়াত ইসলামের মুজাহিদ আছেনা মুজাহিদ, ওনি যে কি পরিমাণ লোক ঢুকাইছে বিটিভিতে, তাকে বলা হয় মুজাহিদ সাহেব ছিলেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী, তিনি বলেন, সমাজ কল্যাণ মন্ত্রণালয় কিন্তু সব জায়গায় তার হাত ছিল।

বিটিভিতে সবচেয়ে বেশি লোক ঢুকাইছে ওনি। তার কাছে জানতে চাওয়া হয়, এগুলোতো ফাইন্ড আউট করা উচিৎ, তিনি বলেন- এগুলো ফাইন্ড আউট কে করবে ভাই? বিটিভিতে এখনো শক্তিশালী জামায়াত ইসলাম, নির্বাচনে আওয়ামীলীগ ঠগে, তার কাছে একটি ভিজিটিং কার্ড চাইলে তিনি বলেন, ভিজিটিং কার্ড নাই, তাকে বললাম আপনি তো একটা বিশাল তথ্য দিয়েছেন, বিটিভিতে ৬০% জামায়াত, আপনার রেফারেন্স দিয়ে নিউজ করি যে উত্তরা ইউনিভার্সিটির পিআরও সাহেব বলেছেন বিটিভিতে ৬০% জামায়াত। তিনি মাথা নেড়ে সম্মত প্রকাশ করেন এবং অহংকারের সাথে বলেন, সমকাল বাংলাদেশের একটি অন্যতম পত্রিকা, ২০১৪ সাল থেকে ২০১৭ সাল আমি সমকালের ক্রাইম রিপোর্টার, (তিনি তাহার কাছে থাকা ২০১৪ সালের সমকালের আইডি কার্ডটি এক নজর দেখাইলেন।) এমন কোন তথ্য নাই যা আমার কাছে নাই।

তিনি আরো বললেন, এই দেশটার মধ্যে শেখ হাসিনার সরকার বা আওয়ামীলীগ সরকার কিভাবে টিকে থাকবে, তাদের গোড়ায় বিষ! আপনি জামায়াত ইসলাম করেন আমি আওয়ামীলীগ করি, আমি আপনার কাছ থেকে টাকা খেয়ে আপনারে জায়গা মতো বসাইয়া দিছি, স্বাধীনতার স্বপ্ন মুক্তিযোদ্ধা সব টাকার কাছে বিক্রি হয়ে গেছে।

এই ইউনিভার্সিটি আওয়ামীলীগের, শেখ সেলিম ভাইয়ের চাচাতো বোনের ড. ইয়াসমিন আরার। তাকে প্রশ্ন করা হয় আপনার নাম প্রদীপ্ত মোবারক কেন? তিনি জানান, আমি হিন্দুও না মুসলমানও না, আমি নাস্তিক কোয়ালিটির লোক, কোন ধর্ম কর্ম মানিনা।

 

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

এই সাইটের কোন লেখা কপি পেস্ট করা আইনত দন্ডনীয়